www.bdtechlab.com এ প্রতিদিন 2 ঘন্টা কাজ করে মাসে 15,000/- থেকে 20,000/- টাকা আয় করুন

BDTechLab ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।

BDTechLab হচ্ছে বাংলাদেশি একটি Raising Technology Based Website. এই ওয়েবসাইটে  আপনি বিভিন্ন বিষয়ে পোস্ট লিখে প্রতি মাসে প্রায় 15,000/- থেকে 20,000/- টাকা আয় করতে পারবেন এবং বিভিন্ন সব প্রযুক্তি বিষয়ক জ্ঞান অর্জন করতে পারবেন।

কিভাবে www.bdtechlab.com এ পোষ্টের মাধ্যমে টাকা আয় করবেন?

BDTechLab থেকে টাকা আয় করতে হলে প্রথমে আপনাকে www.bdtechlab.com সাইটে গিয়ে একটি একাউন্ট করতে হবে এবং নিয়মীত ব্লগ পোষ্ট করতে হবে। আপনি যদি ভাল মানের ব্লগার হয়ে থাকেন, আপনার লেখার মান যদি ভাল হয় তাহলে আপনি www.bdtechlab.com থেকে প্রতিমাসে অনায়াসে ‘15,000/- থেকে 20,000/-‘ টাকা আয় করতে পারবেন। www.bdtechlab.com এ আপনি প্রতিটি ব্লগ লেখার বিনিময়ে সর্বনিম্ন 25/- টাকা পাবেন। শুধু তাই নয় www.bdtechlab.com দিচ্ছে লাইফ টাইম উপার্জনের সুযোগ অর্থাৎ আপনি একদিন পোষ্ট করার পর সেই পোষ্ট থেকে আপনার এক্যাউন্টে টাকা জমা হতে থাকবে। আপনার করা পোষ্টে যত ভিউ তত বোনাস জমা হতে থাকবে এবং সেটা আজীবন। www.bdtechlab.com এ ব্লগ লেখার মাধ্যমে এখানে আয় করার পাশাপাশি আরও অনেকভাবে কাজ করে আয় করার সুযোগ রয়েছে। আপনি এখানে Graphics Design, Digital Marketing, Video Animation সহ নানাধরনের কাজ করতে পারবেন।

পেমেন্ট নীতিমালা:-

** প্রতিটি মানসম্মত পোষ্ট এর জন্য সর্বোচ্চ 25.00 টাকা করে প্রদান করা হবে।

** পোষ্ট করার পর প্রতি 1000 ভিউ এর জন্য 5.00 টাকা করে বোনাস আপনার একাউন্ট এ এ্যাড হয়ে যাবে।

** তাই অবশ্যই বোনাসটি পেতে BDTechLab এর Facebook পেজ থেকে আপনার পোষ্টটি বিভিন্ন গ্রুপে শেয়ার করতে হবে। এই শেয়ার করার ফলে        আপনার পোষ্ট এ যত বেশি ভিউ আসবে তত বেশি বোনাস আপনার একাউন্টে যোগ হতে থাকবে।

** ভিডিওসহ পোষ্ট করলে প্রতিটি পোষ্ট এর সর্বোচ্চ 50.00 টাকা করে প্রদান করা হবে। [বি:দ্র: ভিডিও ফাইল [email protected] এ ইমেইল করে দিতে হবে এবং সাইডে পোষ্ট ক্রিয়েট করে দিতে হবে। ভিডিও Youtube বা অন্য কোন Social সাইড থেকে ডাউনলো করলে গ্রহণযোগ্য হবে না এরুপ প্রমানিত হলে পোষ্ট ডিলেট করে দেওয়া হবে]

** সর্বনিম্ন 200.00 টাকা বা এর অধিক হলে হলে পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারবেন।

Recommended  BDTechLab এর Giveaway তে অংশ গ্রহণ করে জিতে নিন ১০০টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫০০টাকা মোবাইল রিচার্জ

** প্রতিটি রেফার করার জন্য বোনাস পাবেন 50.00 টাকা। যদি কেউ আপনার রেফার কোড ব্যবহার করে BDTechLab এ একাউন্ট করে এবং নিয়মিত পোষ্ট করে তাহলে তার বিনিময়ে আপনার একাউন্টে 50.00 টাকা এ্যাড হয়ে যাবে। [বি:দ্র: শুধু বোনাস প্রাপ্তির লক্ষ্যে জন্য নিজেই নিজের রেফার কোড ব্যবহার করে এ্যাকউন্ট ক্রিয়েট করলে এবং তা প্রমাণিত হলে অনির্দিষ্ট সময়ের জন্য Suspend করা হবে]

01. প্রথমে আপনার ব্রাউজারটি ওপেন করে Address Bar-এ www.bdtechlab.com টাইপ করে সাইটটিতে প্রবেশ করুন।

02. সাইটে প্রবেশের পর উপরের মেনু থেকে Sign Up বাটনে ক্লিক করুন।

03. Sing Up-এ ক্লিক করার পর ফরমটিতে User Name, Password আপনার e-mail ID এবং অন্যান্য তথ্য দিয়ে নিচের Register বাটনে ক্লিক করুন [নিচে নমুনা দেওয়া হল]

Register বাটনে ক্লিক করার পর আপনার ইমেইল এ একটি কনফারমেশন ম্যাসেজ আসবে। এবার আপনার রেজিষ্ট্রেশন ফরমে দেওয়া e-mail এবং Password দিয়ে লগিন করুন।

বাস আপনার এক্যাউন্ট ক্রিয়েট হয়ে গেছে এবং আপনি হয়ে গেলেন BDTechLab-এর একজন স্থায়ী মেম্বার।

কিভাবে BDTechLab-এ পোষ্ট করবেন?

01. আবার পুনরায় www.bdtechlab.com এর Home Page-এ চলে যান এবং পূর্বের ন্যায় Login বাটনে ক্লিক করে আপনার User Name এবং Password দিয়ে আপনার একাউন্ট এ প্রবেশ করুন।

02. আপনার এ্যাকাউন্ট লগিন করার পর আপনার ড্যাশবোর্ড আসবে। আপনার ড্যাশবোর্ডে থাকা বাম পাশের অপশন থেকে 3 নাম্বার এ থাকা Post বাটনে মাউস রাখার পর Add New বাটন এ ক্লিক করুন।

03. আপনি যে বিষয় নিয়ে লেখতে চান তার “সেটার একটি সুন্দর, মার্জিত ও মনোরম টাইটেল লেখুন” যেন টাইটেল টা দেখলেই মানুষ বুঝতে পারে কি বিষয় নিয়ে পোষ্টটি লেখা হয়েছে।

04. নিচের টেক্ট বক্সে গিয়ে আপনার বক্তব্য টাইপ করুন। [নিচের ছবিটি লক্ষ্য করুন]

05. আপনার লেখা যেন মারজিত হয় এবং মানুষকে যেন পড়তে আকৃষ্ট করে সে জন্য অবশ্যই লেখার মাঝে ছবি ব্যবহার করবেন। ছবি আপলোড করার জন্য টেক্ট বক্সের উপরে থাকা Add Media বাটনে ক্লিক করে ছবি Add করে নিন।

ছবি এ্যাড স্টেপ- 1 [ Add Media বাটনে ক্লিক করুন ]

ছবি এ্যাড স্টেপ- 2 [ Add Media বাটনে ক্লিক করার পর Select Files ক্লিক করুন ]

ছবি এ্যাড স্টেপ- 3 [ Select Files ক্লিক করার পর আপনার কম্পিউটার বা মোবাইল থেকে যে ছবিটি আপনি আপলোড করতে চান সেখান থেকে ছবিটি সিলেক্ট করে Open বাটনে ক্লিক করুন ]

ছবি এ্যাড স্টেপ- 4 [ এরপর আপনার আপলোড করা ছবিটি আপলোডিং সম্পূর্ণ হওয়ার পর নিচে থাকা Insert into post বাটন ক্লিক করুন বাস ছবিটি আপনার পোষ্টে এ্যাড হয়ে গেছে ]

05. এভাবে আপনার বক্তব্য সম্পূর্ণ লেখা শেষ হওয়ার পর আপনি যে ক্যাটাগরি নিয়ে পোষ্টটি লিখছেন তা বাম পাশের ক্যাটগরী অপশন থেকে সিলেক্ট করে দিন [ যদি আপনার লেখা একাধিক ক্যাটাগরির সাথে সম্পৃক্ত থাকে তাহলে আপনি একাধিক ক্যাটাগরি সিলেক্ট করতে পারবেন ]

Recommended  [ Hot Post ] BDTechLab এর পেমেন্ট প্রুফ।। দেখে নিন কিভাবে বিডিটেকল্যাবে পোস্ট করে ইনকাম করবেন

06. এরপর ঠিক ক্যাটাগরিস [ Categories ] এর নিচে থাকা Tags বক্সে আপনার লেখা পোষ্টের Keywords লেখুন। মনে রাখবেন শুধু আপনি যে রিলেটে পোষ্ট লেখছেন শুধুমাত্র সেই রিলেটেড Keywords গুলো কমা দিয়ে লেখবেন। আপনি যত বেশি Tags ব্যবহার করবেন আপনার পোষ্ট তত বেশি Views সম্ভাবনা রয়েছে। সবগুলো Keywords কমা দিয়ে লেখার পর Add বাটনে ক্লিক করুন। [ নিচে নমুনা দেওয়া হলো ]

07. বাস আপনার পোষ্ট লেখা শেষ। এখন আপনার পোষ্টটি Published করার জন্য একদম তৈরী। উপরে আলোচনা করার সকল কাজ শেষ হওয়ার পর একদম উপরে Published Option এর নিচে Published বাটনে ক্লিক করুন। এবার আপনার পোষ্টটি BDTechLab এর Home Page পোষ্ট হয়ে গেছে।

এবার BDTechLab কর্তৃপক্ষ আপনার পোষ্ট এর গুণগতমান যাচাই বাছাই করে আপনার ব্যালেন্স এ টাকা এ্যাড করে দিবে। তবে মনে রাখবেন পোষ্ট যত বড় এবং মার্জিত হবে আপনার আয়ের পরিমাণটাও তত বেশি হবে।
পোষ্ট করার নীতিমালা:-
  1. প্রথমত পোস্ট অবশ্যই বাংলায় হতে হবে
  2. পোষ্টটি অবশ্যই প্রযুক্তি অথবা শিক্ষা মূলক হতে হবে।
  3. কোনক্রমেই কনটেন্ট অন্যের লেখা থেকে কপি করা বা স্বল্প পরিবর্তনশীল হলে তাহা গ্রহণযোগ্য হবে না।
  4. যতটুকন সম্ভব পোস্ট এ সুন্দর এবং মার্জিত টাইটেল ব্যবহার করতে হবে।
  5. পোস্ট এর টাইটেল বেশি বড় করা যাবে না।
  6. পোস্ট করার সময় অবশ্যই সঠিক ক্যাটগরি সিলেক্ট করতে হবে।
  7. কোন ফাইল এর লিংক দিলে তা ডাইরেক্ট লিংক দিতে হবে।
  8. অনলাইন আর্নিং এর পোস্ট করলে ১০০% রিয়াল পেমেন্ট প্রুফ দিয়ে করতে হবে এবং স্ক্রিনশট ও বিস্তারিত লিখাসহ একটি মানসম্মত পোষ্ট হতে হবে।।
  9. পোস্ট এর সুন্দর্য নষ্ট হয় এমন কিছু করা যাবে না।
  10. পোস্ট যথাযথ ভাবে ফিচার্ড ইমেইজ/থাম্বনেইল ব্যবহার করতে হবে।
Recommended  [ Hot Post ] XS2 Exchange এ একাউন্ট করে নিয়ে নিন ১০ টোকেন এবং তা সাথে সাথেই এক্সচেঞ্জ করুন (With Payment Proof)
BDTechLab থেকে আপনার আয়কৃত টাকা কিভাবে Withdraw করবেন?

01. প্রিয় বন্ধুরা অত্যান্ত খুশির খবর এই যে, BDTechLab থেকে টাকা Withdraw করার জন্য আপনার মাস্টার কার্ড বা ক্রেডিট কার্ড বা ব্যাংক এ্যাকাউন্ট কোন কিছু দরকার নেই। আপনি 2টি মাধ্যমে BDTechLab থেকে টাকা Withdraw করতে পারবেন। আপনি শুধু bkash এবং Rocket এর মাধ্যমে বিনী শর্তে টাকা Withdraw করতে পারবেন।

02. BDTechLab এর নিতীমালা অনুযায়ী সর্বনিম্ন 200/- টাকা আপনি Withdraw করতে পারবেন। টাকা Withdraw করার জন্য প্রথমে আপনার ড্যাশবোর্ডে গিয়ে ব্যালেন্স চেক করুন। যদি আপনার ব্যালেন্স 200/- টাকা বা তার অধিক হয় তাহলে আপনি টাকা Withdraw করতে পারবেন।

টাকা Withdraw করার জন্য নিচের স্টেপগুলো লক্ষ্য করুন:-

01. www.bdtechlab.com এর হোম পেজে গিয়ে উপরের Payment বাটনে ক্লিক করুন।

02. Payment বাটনে ক্লিক করার পর নিচের ফরমের মত একটি ফরম আসেব ফরমটি যথাযথ পূরণ করুন। আপনার নাম, ইমেইল, টাকার পরিমাণ এবং বিকাশ অথবা রকেট নাম্বার লিখে নিচের Submit বাটনে ক্লিক করুন।

বাস আপনার পেমেন্ট সিস্টেম এর কাজ আপাতত শেষ। এর পর এ্যাডমিন প্যানেল থেকে আপনাকে একটি কনফারমেশন ইমেইল পাঠানো হবে। সবকিছু যাচাই বাছাই এর পর 24 ঘন্টার মধ্যে আপনার পেমেন্ট বিকাশ ও রকেটে সেন্ড করা হবে।

BDTechLab এর লক্ষ্য ও উদ্দেশ্য:-
  1. BDTechLab একটি শিক্ষ্যামূলক ওয়েবসাইট। মানুষের মাঝে প্রযুক্তি বিষয়ক জ্ঞান ও শিক্ষা ছড়িয়ে দেওয়াই BDTechLab এর প্রধান উদ্দেশ্য ও লক্ষ্য।
  2. মানুষের মাঝে প্রযুক্তি বিষয়ক জ্ঞান ও শিক্ষা ছড়িয়ে দেওয়ার পাশাপাশি বেকারত্ব দূর করা ও ছাত্র/ছাত্রীদের পড়াশোনার পাশাপাশি টাকা উপার্জনে পড়াশোনার খরচ যোগান দেওয়াই হলো BDTechLab এর একটি বিশেষ প্রচেষ্টা।

%d bloggers like this: